Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোহরাওয়ার্দী উদ্যানে ২ যুবকের মারামারিতে একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ জুলাই ২০২২ ২২:৪৪

ঢাকা: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে টাকা লেনদেনকে কেন্দ্র করে দুই যুবকের মারামারির ঘটনায় বিল্লাল হোসেন (৩০) নামে এক যুবক মারা গেছে। তারা দুজনই ভাসমান। এই ঘটনায় ‘কালা বাবু’ (২৭) নামে আরেক ভাসমান যুবককে আটক করে পুলিশ।

সোমবার (১৮ জুলাই) বিকালের দিকে শাহবাগ সোহরাওয়ার্দী উদ্যানে এই মারামারির ঘটনা ঘটে। এতে বিল্লাল হোসেন (৩০) অসুস্থ হয়ে ঘটনাস্থলে মারা যায়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বাবু ও বিল্লাল উভয় ভাসমান। শাহবাগের আশেপাশের পার্কে, রাস্তায় বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে ও ফুটপাতে থাকতো। তারা দুইজন দুই জনের পরিচিত।’

ওসি বলেন, বিকালের দিকে টাকা লেনদেনকে কেন্দ্র করে তাদের মধ্যে মারামারি ঘটনা ঘটে। এতে বিল্লাল অসুস্থ হয়ে কিছুক্ষণ পরে মারা যায়। পরে সন্ধ্যার দিকে পুলিশ বিল্লালের মৃতদেহ উদ্ধার করে। আরেক ভাসমান যুবক বাবুকে আটক করা হয়েছে।মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো।

পুলিশ সূত্র জানায়, উদ্যানের মুক্তমঞ্চের পাশে নির্মাণাধীন ক্যান্টিন ভবন থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বাবু ও নিহত বেলাল দুজনই মাদক ব্যবসার সঙ্গে যুক্ত ছিলো। বাবু ছবিরহাট গেটে মাদক বিক্রি করেন। সেখানে শাহবাগ থানার পাশে অবস্থিত পুলিশের ডাম্পিং এলাকায় বাজেয়াপ্ত বিভিন্ন গাড়ির মধ্যেই বাবুর আস্তানা। অন্যদিকে বেল্লাল উদ্যানে ঘুরে ঘুরে মাদক বিক্রি করেন। পারুলি নামের আরেক মাদক বিক্রেতার কাছ থেকে মাদকের বড় চালান কিনে তা খুচরা বিক্রি করত বেল্লাল ও বাবু।

প্রত্যক্ষদর্শী কয়েকজন সারবাংলাকে জানায়, মারামারির সময় তারা দু’জনেই মাতাল অবস্থায় ছিলেন। বিল্লালের দেড় হাজার টাকা চুরির ঘটনায় বিকেল তিনটার দিকে উদ্যানের ছবিরহাট এলাকায় দু’জনের মধ্যে মারামারি হয়। মারধরের পর বিল্লাল সেখান থেকে এসে মুক্তমঞ্চের পাশের ক্যানটিনে এসে শুয়ে পড়েন। সেখানেই তার মৃত্যু হয়।

সারাবাংলা/এসএসআর/এমও

একজনের মৃত্যু যুবকের মারামারি সোহরাওয়ার্দী উদ্যান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর