Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রায়ে সন্তোষ রাষ্ট্রপক্ষ, উচ্চ আদালতে যাবেন আসামিপক্ষ

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ জুলাই ২০২২ ১৬:১১

ছবি: সারাবাংলা

ঢাকা: জেকেজি হেলথ কেয়ারের শীর্ষ কর্মকর্তা ডা. সাবরিনা ও আরিফুল চৌধুরীসহ ৮ জনের বিরুদ্ধে করোনাভাইরাসের (কোভিড-১৯) নমুনা পরীক্ষার নামে প্রতারণা ও জাল সনদ দেওয়ার অভিযোগের মামলার পৃথক ৩ ধারায় ১১ বছর করে কারাদণ্ডের রায় ঘোষণা করেছেন আদালত।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত ৮ আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করা হয়।

এদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান সাংবাদিকদের জানান, রায়ে আমরা সন্তুষ্ট, তবে আদালত আরও সাজা দিতে পারত। আসামিরা পরস্পরের যোগসাজশে এই কাজ করেছেন। তারা সকলেই টিম ওয়ার্ক হিসাবে কাজ করতেন। রায়ে আমরা খুশি। আশা করছি, উচ্চ আদালতেও এ সাজা বহাল থাকবে। রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু, হেমায়েত উদ্দিন খানসহ (হিরণ) আরও অনেকে ছিলেন।

আসামিপক্ষের আইনজীবী ফারুক আহাম্মদ বলেন, ‘ডা. সাবরিনাসহ অন্যান্য আসামিদের এভাবে সাজা দিয়ে আদালত ন্যায় বিচার করেননি। আদালত সকল আসামিদের বিরুদ্ধে যে কমন ইনটেশনে সাজা দিয়েছে, আমি মনে করি এটা সঠিক হয়নি। আদালত মনগড়াভাবে রাষ্ট্রকে খুশি করার জন্য এই রায় দিয়েছেন। আমরা এই রায়ে বিরুদ্ধে উচ্চ আদালতে যাব। আমরা ন্যায় বিচার পাইনি।’

সাজাপ্রাপ্ত অন্যান্য আসামিরা হলেন- সাঈদ চৌধুরী, হুমায়ুন কবির ও তার স্ত্রী তানজীনা পাটোয়ারী, নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, প্রতিষ্ঠানটির ট্রেড লাইন্সেসের স্বত্বাধিকারী জেবুন্নেছা রিমা ও বিপ্লব দাস।

সারাবাংলা/এআই/এনএস

আরিফুল চৌধুরী জেকেজি হেলথ কেয়ার টপ নিউজ ডা. সাবরিনা আরিফ চৌধুরী

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর