Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ হাজার ইয়াবা-৮০০ গ্রাম হেরোইনসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ জুলাই ২০২২ ২২:৪১

চাঁপাইনবাবগঞ্জ: ৫৩ বিজিবি সদস্যরা পৃথক দুই সীমান্তে অভিযান চালিয়ে ১০ হাজার দুইশ পিস ভারতীয় ইয়াবা এবং ৮০০ গ্রাম হেরোইনসহ মো. মঞ্জুর রহমান (৪৫) নামে একজনকে আটক করেছে। আটক মঞ্জুর শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের সাহাপাড়ার মৃত তৈয়বুর রহমানের ছেলে।

মঙ্গলবার (১৯ জুলাই) ভোর রাত এবং সোমবার সন্ধ্যা ও রাতের বিভিন্ন সময়ে শিংনগর বিওপির সাহাপাড়া ও বাখরআলী বিওপির নদীর ঘাট এলাকায় পৃথক অভিযান চালায় বিজিবি সদস্যরা।

বিজ্ঞাপন

৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল নাহিদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার শিংনগর বিওপি’র টহল দল মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টায় শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের সাহাপাড়া (মুন্সিপাড়া) এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মঞ্জুর রহমানের বাড়িতে তল্লাশি করে বিভিন্ন স্থানে লুকায়িত অবস্থায় ৮,২০০ পিস ভারতীয় ইয়াবা এবং ২টি দেশীয় ধারালো অস্ত্রসহ মঞ্জুর রহমানকে আটক করে।

অপরদিকে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাখেরআলী বিওপি’র একটি দল গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাখের আলীর নদীর ঘাট এলাকায় অভিযান চালিয়ে একটি মোটরসাইকেলের ভিতরে লুকায়িত অবস্থায় ৮০০ গ্রাম হেরোইন ও ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। এ সময় মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর