Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ জুলাই ২০২২ ১৫:৪৩

প্রতীকী ছবি

নওগাঁ: জেলার আত্রাই উপজেলায় ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের নিজ ঘর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। মৃতরা হলেন- ওই ইউনিয়নের সুদরানা গ্রামের মাসুম আলী সরদার (২১) ও তার স্ত্রী লিমা খাতুন (১৯)। লিমা কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার তারাগুনিয়া গ্রামের আসকরের মেয়ে।

পরিবারের বরাত দিয়ে ওসি তারেকুর রহমান বলেন, গতকাল মঙ্গলবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যায় স্বামী-স্ত্রী। পরে আজ (বুধবার) সকালে ঘুম থেকে উঠতে দেরি হলে পরিবারের লোকজন তাদের ডাকাডাকি শুরু করেন। তাদের ডাকে কোনো সাড়া না দিলে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে ঢুকে মাসুমকে গলায় গামছা ও লিমা খাতুনকে ওড়না পেঁচিয়ে ঘরের তীরের সঙ্গে ঝুলে থাকতে দেখেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

তিনি আরও বলেন, বাবা-মার সঙ্গে অভিমান করে তারা এই ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এনএস

আত্রাই উপজেলা নওগাঁ স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর