Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সচিবালয়ে বিদ্যুৎস্পৃষ্টে টেকনিশিয়ানের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২০ জুলাই ২০২২ ২১:০৬

প্রতীকী ছবি

ঢাকা: সচিবালয়ের ভেতরে ইন্টারকম লাইনের কাজ করার সময় বিদ্যুৎপৃষ্টে মুজাহিদ উদ্দিন (৪৫) নামে এক টেকনিশিয়ানের মৃত্যু হয়েছে।

বুধবার (২০ জুলাই) বিকেল ৫টার দিকে সচিবালয়ের ৬ নম্বর ভবনের তৃতীয় তলার করিডোরে এই ঘটনা ঘটে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

মুজাহিদ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মুগরাকুল গ্রামের আবুল খায়েরের ছেলে। স্ত্রী-পরিবার নিয়ে তিনি সেখানেই থাকতেন। আর রাজধানীর সার্কুলার রোডে ‘আলী কম্পিউটার’ নামে একটি প্রতিষ্ঠানের টেকনিশিয়ান হিসেবে কাজ করতেন তিনি।

প্রতিষ্ঠানের মালিক আব্দুর রহিম জানান, তারা নিয়মিত সচিবালয়ে ইন্টারকম লাইন মেরামতের কাজ করেন। বুধবার বিকেলে সচিবালয়ের ভেতরে ৬ নম্বর ভবনের তৃতীয় তলায় সমাজ কল্যাণমন্ত্রীর অফিস রুমের করিডরে মইয়ে দাঁড়িয়ে ইন্টারকম লাইনের মেরামত কাজ করছিলেন মুজাহিদ। সেখান থেকেই বিদ্যুতায়িত হয়ে মই থেকে পড়ে যান তিনি। পরে সহকর্মীরা তাকে ঢাকা মেডিকেল নিয়ে গেলে মারা যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

টেকনিশিয়ান বিদ্যুৎস্পৃষ্ট মৃত্যু সচিবালয়

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর