Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেগুনবাগিচার একটি বাসা থেকে চিকিৎসকের মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২০ জুলাই ২০২২ ২১:১৪

ঢাকা: রাজধানীর সেগুনবাগিচার একটি বাসা থেকে আবুল হোসেন চৌধুরী (৬৯) নামে এক ভেটোরিনারি চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ জুলাই) বিকেল ৫টার দিকে সেগুনবাগিচার ৬/২ নম্বর বাড়ির এ-১১ নম্বর ফ্ল্যাট থেকে ওই চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহ জানান, ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে দুপুরে ওই বাসায় যায় পুলিশ। এরপর বাসার ভেতর ফ্লোরে বিবস্ত্র অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।

এসআই আরও জানান, বাসার দরজাটি লাগানো ছিল। তবে লক করা ছিল না। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। বাসাটিতে তিনি একাই থাকতেন। ধারণা করা হচ্ছে, অসুস্থ হয়ে তার মৃত্যু হয়েছে।

এদিকে, আবুল হোসেনের ভাগিনা আশরাফুল আলম জানান, আবুল হোসেন চৌধুরী ভেটোরিনারি চিকিৎসক ছিলেন। তার বাড়ি সুনামগঞ্জ জেলায়। দীর্ঘদিন তিনি অস্ট্রেলিয়াতে এ পেশায় নিয়োজিত ছিলেন। এরপর দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে সেখান থেকে কানাডায় চলে যান।

তিনি আরও জানান, ২০১১ সালে স্ত্রী পরিবার সেখানে রেখেই তিনি ঢাকায় চলে আসেন এবং সেগুনবাগিচার বাসায় একাই বসবাস শুরু করেন। গত ১৮ জুলাই স্ত্রী-সন্তানদের সঙ্গে তার সবশেষ কথা হয়েছে। এরপর থেকে তার ফোনে যোগাযোগ করতে পারছিলেন না। আজ দুপুরে পরিচ্ছন্নতাকর্মী ওই বাসায় ময়লা তোলার জন্য গেলে কলিং বিল দিলেও তার কোন সাড়াশব্দ পায় না। পরে ফ্লাট মালিক সমিতি সভাপতি-সেক্রেটারিদের জানালে তারা ট্রিপল নাইনের মাধ্যমে থানায় খবর দেন। অসুস্থ হয়েই তার মৃত্যু হয়েছে বলে ধারণা আশরাফুল আলমের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

চিকিৎসক মৃতদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর