Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অটোরিকশা উল্টে ইডেন কলেজের শিক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২১ জুলাই ২০২২ ০৯:৫৬

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বংশালের নর্থ সাউথ রোডে অটোরিকশা উল্টে উম্মে সালমা (২৪) নামে ইডেন কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) ভোর সোয়া ৪টার দিকে বংশাল নর্থ সাউথ রোড মোহাম্মদ ট্রেডিংয়ের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় সালমাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পৌনে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সালমা ভোলা জেলার চরফ্যাশন উপজেলার আসলামপুর গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে। বর্তমানে ইডেন মহিলা কলেজের রাজিয়া ছাত্রী নিবাসে থাকতেন তিনি।

সালমার চাচাতো ভাই মোহাম্মদ হাসান জানান, ইডেন কলেজ থেকে বাংলা বিভাগে অনার্স ও সম্প্রতি মাস্টার্স শেষ করেছেন সালমা। ইদের ছুটিতে গ্রামে গিয়েছিলেন তিনি। গত রাতেই চাচাতো ভাই হাসানের সঙ্গে লঞ্চে করে ঢাকায় ফিরেন। সদরঘাট নেমে ব্যাটারিচালিত রিকশায় করে হোস্টেলে ফিরছিলেন। পথে বংশাল নর্থ সাউথ রোডে তাদের বহনকারী রিকশাটি গর্তে পড়ে উল্টে যায়। এতে রাস্তায় ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান সালমা। পরে দ্রুত তাকে একটি ভ্যানে যোগে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়া হলে চিকিৎসক সালমাকে মৃত ঘোষণা করেন।

বংশাল থানার উপপরিদর্শক (এসআই) দুলাল কুণ্ডু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ব্যাটারিচালিত রিকশা উল্টে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। এতে সালমা হাসপাতালে মারা যান। আর রিকশায় থাকা তার চাচাতো ভাই হাসান সামান্য আহত হয়েছেন। ঘটনার পরপরই সেখান থেকে রিক্সাচালক পালিয়ে গেছেন। বিস্তারিত তদন্ত চলছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

ইডেন কলেজ টপ নিউজ শিক্ষার্থী নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর