Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইল মেয়রের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, দুদকের তদন্ত শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জুলাই ২০২২ ১০:৪৩

নড়াইল: নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগের অনুসন্ধান শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অনুসন্ধানকালে প্রয়োজনী সকল তথ্য জব্দ করা হয়েছে। এ সময় পৌরসভার অফিসের কর্মকর্তা, কর্মচারীদের ব্যস্ত থাকতে দেখা যায়। আর মেয়রের কক্ষে কাউন্সিলরসহ বিভিন্ন ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

গতকাল বুধবার (২০ জুলাই) বিকাল ৪টায় দুদক যশোরের উপপরিচালক মো. আল আমিন একটি টিম পুনরায় দুর্নীতির অভিযোগসমূহ অনুসন্ধান করতে নড়াইল পৌরসভায় আসেন। এর আগে, নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরার বিরুদ্ধে ১০৬ কলের ভিত্তিতে নানা অনিয়ম দুর্নীতির অভিযোগে পেয়ে ২০২১ সালের ২ ডিসেম্বর দুদকের সমন্বিত যশোর জেলা কার্যালয়ের তৎকালীন উপপরিচালক নাজমুচ্ছায়াদাত অভিযান পরিচালনা করেছিলেন। সেই অভিযানের জের ধরে গতকাল বুধবার আবারও অনুসন্ধান করে সংস্থাটির কর্মকর্তারা।

বিজ্ঞাপন

দীর্ঘ সাড়ে ৪ ঘণ্টা ধরে অনুসন্ধান করার পর দুদকের উপপরিচালক মো. আল আমিন বলেন, দুর্নীতির অভিযোগের অনুসন্ধানের স্বার্থে এই মুহূর্তে বিস্তারিত বলা সম্ভব না। গত বছর ২ ডিসেম্বর ১০৬ কলের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করা হয়েছি। তারই ধারাবাহিকতায় আজ (বুধবার) নিয়মিত অনুসন্ধান করতে এসেছি।

তিনি আরও বলেন, মেয়রের বিরুদ্ধে যেসব অভিযোগ পেয়েছি, সেইসব অভিযোগের প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করে নিয়ে যাচ্ছি। তথ্যগুলো যাচাই-বাছাই শেষে অনুসন্ধানের ফলাফল বলতে পারব।

তদন্ত সম্পর্কে পৌর মেয়র আনজুমান আরা জানান, এর আগে যে অভিযোগের প্রেক্ষিতে দুদক এসেছিল, তারই ধারাবাহিকতায় আজ পুনরায় অনুসন্ধানে এসে দুদকের কর্মকর্তারা।

বিজ্ঞাপন

এ সময় দুদক যশোরের সহকারী পরিচালক মাহফুজ ইকবাল এবং উপসহকারী পরিচালক জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

নড়াইল মেয়র আনজুমান আরা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর