Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিপক্ষের মারপিটে বাবার মৃত্যু, ছেলে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জুলাই ২০২২ ১৩:৫৫

সিরাজগঞ্জ: পূর্ব শত্রুতার জেরে তাড়াশে প্রতিপক্ষের মারপিটে গোলবার হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার ছেলে শাকিল (১৭)।

বুধবার (২০ জুলাই) রাতে তাড়াশ উপজেলার দেশী গ্রাম ইউনিয়নের আড়ংগাইল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গোলবার হোসেন ওই গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। নিহত গোলবারের ছেলে শাকিলকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গোলবার হোসেনের সঙ্গে একই গ্রামের দেলোয়ার হোসেনের টাকা-পয়সার লেনদেন নিয়ে দ্বন্দ্ব ছিল। এসব বিষয় নিয়ে বুধবার রাতে আড়ংগাইল বাজারে গোলবার ও তার ছেলে শাকিলের সাথে দেলোয়ার হোসেন ও তার ছেলে আল-আমিনের কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে দেলোয়ার হোসেন ও তার লোকজন লাঠিসোটা নিয়ে গোলবার ও তার ছেলে শাকিলের উপর হামলা করে। হামলায় মারপিটে বাবা-ছেলে গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে গোলবার হোসেন মারা যান। আহত শাকিলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, খবর‌ পেয়ে রাত ১২টার দিকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর