Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৮ বছর পর বগুড়ায় যুবদলের মিছিল-সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জুলাই ২০২২ ০৮:৩৩

বগুড়া: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ‘কটূক্তি’ ও বিদ্যুৎ সংকটের কারণে দেশব্যাপী লোডশেডিংয়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল। এ নিয়ে দীর্ঘ ৮ বছর পর জেলা যুবদল বগুড়া শহরে এমন কোনো কর্মসূচি পালন করল।

বুধবার (২০ জুলাই) সন্ধ্যায় আলতাফুননেছা খেলার মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদল। মিছিলটি সাতআনী বাড়ি হয়ে সাতমাথা দিয়ে নবাববাড়ী সড়কে বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বিজ্ঞাপন

পরে বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয় যুবদলের বিক্ষোভ সমাবেশ। তাতে সভাপতিত্ব করেন জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম। বিক্ষোভ সমাবেশে জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে যুবদল নেতারা বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে তারেক রহমানকে নিয়ে কটূক্তি প্রত্যাহার করতে হবে। তা না করলে বগুড়া থেকে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সমাবেশ থেকে যুবদল নেতারা বিদ্যুৎ সংকট নিসরনে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার দাবিও জানান সরকারের প্রতি। তারা বলেন, সরকার বিদ্যুৎ খাতের এত সাফল্যের গল্প প্রচার করলেও সেগুলো যে মিথ্যা ছিল, তা লোডশেডিং শুরু হওয়ার মাধ্যমে প্রমাণিত হয়েছে।

সারাবাংলা/টিআর

৮ বছর পর যুবদলের মিছিল বগুড়া জেলা যুবদল যুবদলের মিছিল

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর