Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হামলায় ক্ষতিগ্রস্ত নড়াইলের হিন্দুপাড়ায় ১৪ দলের নেতারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ জুলাই ২০২২ ২০:৪৬

নড়াইল: লোহাগড়া উপজেলার দিঘলিয়া সাহাপাড়ার কলেজছাত্র আকাশ সাহার কটূক্তির অভিযোগ তুলে হিন্দু পাড়ায় হামলার ঘটনায় ক্ষতিগ্রস্ত বাড়িঘর, দোকান ও মন্দির পরিদর্শন করেছেন ১৪ দলীয় জোটের নেতারা।

শুক্রবার (২২ জুলাই) দুপুরে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন তারা। এসময় ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারের মাঝে ১০ হাজার টাকা করে এবং ৪টি মন্দিরে ২৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়।

সাবেক মন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ‘সংখ্যালঘু কমিশন গঠন ও সুরক্ষা আইন করার জন্য সরকারের প্রতি দাবি জানাই। এ ধরণের হামলাকে বিচ্ছিন্ন ঘটনা বলে চালিয়ে দেওয়া যাবে না। পরিকল্পিতভাবে সংখ্যালঘুদের ওপর হামলা চালানো হচ্ছে। আর বারবার হামলা হওয়ার কারণ হচ্ছে, সঠিক বিচার না হওয়া।’

এসময় আরও উপস্থিত ছিলেন- ১৪ দলীয় জোট নেতা সাবেক মন্ত্রী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দোলোয়ার হোসেন, জাসদ সভাপতি ও সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ ১৪ দলীয় জোটের নেতারা।

সারাবাংলা/এমও

১৪ দল নড়াইল হামলা হিন্দুপাড়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর