Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়পুরহাটে সড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ জুলাই ২০২২ ২০:৫৩

জয়পুরহাট: পাঁচবিবি উপজেলার বটতলী এলাকায় ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ব্যাটারিচালিত অটোভ্যান চালকসহ ২ জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে, আক্কেলপুরে মাটিবোঝাই ট্রাক্টর উল্টে ঘটনাস্থলে রায়হান হোসেন (২৫) নামে এক চালকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) দুপুরে পাঁচবিবি-হিলি সড়কের বটতলী ও আক্কেলপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসব তথ্য নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব এবং আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দীক।

বিজ্ঞাপন

পাঁচবিবি-হিলি সড়কে দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার খাসবাট্টা গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে ইলিয়াস হোসেন (৭০) ও শিমুলতলী গ্রামের ওপেন হাওলাদারের ছেলে ইজিবাইকের চালক জিতেন হাওলাদার (৬০)।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব জানান, হিলি স্থলবন্দর থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোভ্যানের চালকসহ ৩ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোভ্যানের যাত্রী ইলিয়াস হোসেন মারা যান। আর গুরুতর আহত অবস্থায় অটোভ্যানের চালক জিতেন হাওলাদারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনিও মারা যান। তবে ওই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে যায়।

অপরদিকে আক্কেলপুরে মাটিবোঝাই ট্রাক্টর উল্টে ঘটনাস্থলে রায়হান হোসেন (২৫) নামের এক চালকের মৃত্যু হয়েছে। নিহত চালক রায়হান হোসেন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ভেরেন্ডী গ্রামের আমিন হোসেনের ছেলে।

বিজ্ঞাপন

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দীক জানান, শুক্রবার দুপুরে উপজেলার সোনামুখি ইউনিয়নের ভদ্রকালী গ্রামে তুলসীগঙ্গা নদী সংস্কারের মাটি অন্যত্র নিয়ে যাওয়ার জন্য শ্রমিকরা ট্রাক্টরে তোলেন। এসময় ট্রাক্টরের ইঞ্জিন চালু করে সামনের দিকে যেতে থাকলে তখন ইঞ্জিন উপরের দিকে উঠে উল্টে যায়। এতে চালক রায়হান ইঞ্জিনের চাপায় ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

সারাবাংলা/এমও

জয়পুরহাট পাঁচবিবি উপজেলা পৃথক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর