Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়ায় হত্যা, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ জুলাই ২০২২ ১৭:১৬

নারায়ণগঞ্জ: জেলার সোনারগাঁও উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া রোকসানা বেগমকে পিটিয়ে হত্যার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। গ্রেফতারকৃতরা হলেন— মনির হোসেন ও আমির হোসেন।

শ‌নিবার (২৩ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১’র সদর দফতরে এক সংবাদ সম্মেলনের এ তথ্য জানান র‍্যাব-১১’র অধিনায়ক লে.কর্নেল তানভীর মাহমুদ পাশা।

তিনি জানান, গত ১৮ই জুলাই সোনারগাঁয়ের সাদিরপুর ইউনিয়নের বাইশটেকী দেওয়ান বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেওয়া এক সন্তানের জননী রোকসানা বেগমকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই এনামুল হক বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। জীবিকার জন্য জামদানী শাড়ী তৈরির কাজ করতেন রোকসানা। সেই সুবাদে মনিরের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠে ওই নারীর।

এক পর্যায়ে বিয়ের জন্য চাপ দিলে গরিমসি করতে থাকে মনির। পরে বিয়ের দাবিতে মনিরের বাড়িতে অবস্থান নেয় রোকসানা। এ সময় মনিরের স্বজনরা একাধিকবার রোকসানাকে টেনে-হিঁচড়ে বাড়ির বাইরে বের করে দেয়। পরে মনির ও স্ত্রীসহ অন্যান্য আসামিরা লোহার পাইপ, লাঠিসোঠা দিয়ে পিটিয়ে আহত করে ওই নারীকে। পর তাকে আশেপাশে লোকজন উদ্ধার করে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রোকসানাকে মৃত ঘোষণা করেন। হত্যার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন লে.কর্নেল তানভীর মাহমুদ পাশা।

সারাবাংলা/এনএস

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর