Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আ.লীগ খালি মাঠে গোল দিতে চায় না: স্বাস্থ্যমন্ত্রী


২২ এপ্রিল ২০১৮ ২০:৩৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বগুড়া: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম বলেছেন, আমরা খালি মাঠে গোল দিতে চাই না। আগামী ডিসেম্বরের নির্বাচনে ফাইনাল খেলা হবে, সাহস থাকলে মাঠে আসুন।

রোববার দুপুর ২টায় বগড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত ও ট্রমা সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী থাকেন জেলে আর নেতাকর্মীরা নাকে তেল দিয়ে ঘুমায়।  তারা নয়া পল্টনের দলীয় কার্যালয়ের এসি রুমে বসে প্রেস ব্রিফিং করে দায়সারা রাজনীতি করেন।

নাসিম বলেন , শেখ হাসিনার সরকারের আমলে দেশের উন্নয়ন হয়। স্বাস্থ্য খাতে হাজার হাজার নার্স নিয়োগ করা সহ নানা উন্নতি শেখ হাসিনার দূরদর্শীতার ফসল। জনগণের স্বাস্থ্য সেবার মান বাড়াতে প্রয়োজনীয় যন্ত্রপাতি ও জনবল নিয়োগ দেওয়া হবে বলেও এসময় জানান তিনি।

তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গে তিনি বলেন, তত্বাবধায়ক সরকার আর হবে না, এর জানাজা ও কবর হয়ে গেছে। আগামী নির্বাচন শেখ হাসিনার নেতত্বাধীন সরকারের অধীনেই হবে। জনগণ আবার আওয়ামী লীগকে নির্বাচিত করে ক্ষতমায় আনবে।

এর আগে দুপুরে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ট্রমা সেন্টার এর উদ্বোধন করেন। পরে তিনি শেরপুরের মহিপুরে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন।

শেরপুর ধুনট-নির্বাচনী এলাকার সংসদ সদস্য হাবিবুর রহমানের সভাপতিত্বে ও শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়ার সঞ্চালনায় বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মজনুসহ অন্যান্যরা বক্তব্য দেন।

সারাবাংলা/এমএইচ/এমএস

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর