Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ শিক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ জুলাই ২০২২ ১৯:১০

ফাইল ছবি

বগুড়া: জেলার শাজাহানপুর উপ‌জেলায় ট্রাকের সঙ্গে মটরসাইকেলের সংঘর্ষে বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের ২ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় কাপ্তাই পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী ও মোটরসাইকেল চালক আশাফুদৌলা সানি (২২) গুরুতর আহত হয়েছেন।

শ‌নিবার (৩ জুলাই) দুপুরে উপ‌জেলায় বগুড়ার দ্বিতীয় বাইপাস সড়কের নিশ্চিন্তপুর এলাকায় মাদলা ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের ৫ম সেমিস্টারের শিক্ষার্থী সাগর মোহন্ত (২১) ও তানভির আহম্মেদ (২২)।

বিজ্ঞাপন

বগুড়ার শাজাহানপুর থানা পুলিশ ওই তিনজনের পরিচয় নিশ্চিত করে জানিয়েছে, বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের দুই শিক্ষার্থীর সঙ্গে কাপ্তাই পলিটেকনিকের এক শিক্ষার্থী একই মোটরসাইকেলে ছিলেন। তাদের মধ্যে একজনের বাড়ি বগুড়ায় এবং অপর দু’জনের বাড়ি সিরাজগঞ্জে। আজ দুপুরে তিনজন মোটরসাইকেলে বগুড়া দ্বিতীয় বাইপাস সড়ক দিয়ে শহরের মাটিডালি এলাকার দিকে যাচ্ছিলেন। পথে মাদলা ব্রিজের নিকট নিকট নিশ্চিন্তপুর এলাকায় মাটিডালির দিক থেকে আসা শেরপুরগামী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহতদের মধ্যে সাগরের বাড়ি বগুড়া শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকায়। নিহত অপরজন তানভীরের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরে। আর চিকিৎসাধীন আশাফুদৌলা সানির বাড়ি সিরাজগঞ্জ সদর এলাকায়।

শাজাহানপুর থানার ওসি জানান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর অহত হন। তাদের দ্রুত উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আধা ঘণ্টার ব্যবধানে দুইজন মারা যান। ওই ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় শাজাহানপুর থানায় মামলা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

টপ নিউজ বগুড়া

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর