Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমিকার বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ জুলাই ২০২২ ২১:২৭

রংপুর: রংপুরে প্রেমিকার অন্যখানে বিয়ে হওয়ায় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে এক শিক্ষার্থী। শনিবার (২৩ জুলাই) সকালে রংপুর নগরীর ঘাঘটপাড়া এলাকা থেকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে তাজহাট থানা পুলিশ।

তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল কাদের এসব তথ্য নিশ্চিত করেছেন। নিহত সাজিদুল ইসলাম সাজিদ (১৯) নগরীর মধ্য ঘাঘটপাড়ার রবিউল ইসলামের ছেলে।

সাজিদ রংপুরের টিএমএসএস টেকনিক্যাল কলেজের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

আত্মহত্যার আগে ভোর ৪টায় সাজিদ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে লেখেন, ‘এই পৃথিবীটা অনেক সুন্দর, শুধু তোমার জন্য চলে গেলাম আল্লাহর কাছে। দুনিয়াটা যত বড়, তোমাকে অতটাই ভালবাসি। এত বড় পৃথিবীটা তুমি একলা সব কি করলা? বিয়ে করে আমাকে একটাবার জানাইলা না। কী এমন দোষ করেছিলাম, এত বড় শাস্তি দিলা? ভাল থাকো।’

এক সপ্তাহ আগে প্রেমিকার বিয়ে হওয়ায় বিষন্নতায় ভুগছিল সাজিদ। হতাশাগ্রস্ত হয়ে সে এমন করতে পারে বলে ধারণা পুলিশের।

পরিবারের সদস্যরা জানান, শুক্রবার (২২ জুলাই) রাত ১০টার দিকে সাজিদ নিজ ঘরে ঘুমাতে যায়। শনিবার (২৩ জুলাই) সকালে ঘুম থেকে ওঠার জন্য ডাকাডাকি করে সাজিদের সাড়া পাননি তারা। পরে ঘরের জানালা খুলে তারা সাজিদের মরদেহ দেখতে পান।

তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল কাদের বলেন, মধ্য ঘাঘটপাড়ার নিজ বাসা থেকে সাজিদের ঝুলন্ত মরদেহ উদ্ধারের পর প্রাথমিক তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ থাকলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

প্রেমিকার বিয়ে প্রেমিকের আত্মহত্যা ফেসবুকে স্ট্যাটাস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর