Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাতিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত আ.লীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ জুলাই ২০২২ ১৯:৩৯

মো. ইউসুফ

নোয়াখালী: জেলার দ্বীপ উপজেলা হাতিয়াতে সড়ক দুর্ঘটনায় আহত আওয়ামী লীগ নেতা মো. ইউসুফ (৫৫) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার (২৪ জুলাই) রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। হাতিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মাহবুব মোর্শেদ লিটন এ তথ্য নিশ্চিত করেন।

মো. ইউসুফ হাতিয়া উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এবং বুড়ির চর শহীদ আলী আহম্মেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

হাতিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো. কেফায়েত উল্যাহ জানান, গত ১২ জুলাই সকাল ৭টায় নিজের মাছের প্রজেক্ট থেকে বাড়ি ফেরার পথে ইউসুফের চলন্ত মোটরসাইকেলের সামনে একটি বিড়াল পড়ে। ওই সময় ব্রেক করলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে গেলে গুরুতর আহত হন তিনি। তাকে প্রথমে হাতিয়া উপজেলা সাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। একই দিন তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

পরে আজ রোববার রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আগামীকাল সোমবার (২৫ জুলাই) সকাল ৯টায় হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের জানাজার নামাজ শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন কেফায়েত উল্যাহ।

সারাবাংলা/এনএস

নোয়াখালী মোটরসাইকেল দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর