Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশু ধর্ষণের মামলায় একজনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ জুলাই ২০২২ ১৭:০১

টাঙ্গাইল: বরই দেওয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন।

সোমবার (২৫ জুলাই) দুপুরে আসামির উপস্থিতিতে তিনি এ রায় ঘোষণা করেন। দণ্ডিত ব্যক্তি নাগরপুর উপজেলার চেচুয়াজানি গ্রামের মৃত নয়ন আলীর ছেলে লিয়াকত আলী (৫৮)।

টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের এপিপি মোহাম্মদ আব্দুল কুদ্দুস জানান, ২০১৫ সালের ২১মার্চ বিকেল তিনটার দিকে চেচুয়াজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী দশ বছরের শিশু বাড়ির পাশে খেলা করছিলো। পরে একই গ্রামের লিয়াকত আলী বরই দেওয়ার লোভ দেখিয়ে তার নিজ বসতঘরে নিয়ে জোর করে ধর্ষণ করে।

ভিকটিম পরের দিন পরিবারের লোকজনকে বিষয়টি জানালে দাদা আব্দুল আওয়াল বাদী হয়ে ২ এপ্রিল নাগরপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পরে মামলার তদন্ত কর্মকর্তা নাগরপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হক তদন্ত শেষে ২০১৫ সালের ১৩ জুলাই আসামি লিয়াকত আলীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার তদন্ত কর্মকর্তা, চিকিৎসকসহ আটজনের সাক্ষ্য দেওয়ার পরই এই রায় ঘোষণা করা হয়।

সারাবাংলা/এমও

মামলা যাবজ্জীবন শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর