Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেন্টরস স্টাডি অ্যাব্রডের ‘স্টাডি ইন অস্ট্রেলিয়া ওপেন ডে’ বুধবার

সারাবাংলা ডেস্ক
২৫ জুলাই ২০২২ ২৩:৫১

মেন্টরস স্টাডি অ্যাব্রড’র আয়োজনে আগামী ২৭ জুলাই রাজধানীতে হতে যাচ্ছে ‘স্টাডি ইন অস্ট্রেলিয়া: ওপেন ডে ২০২২’। অস্ট্রেলিয়ার ৯টি বিশ্ববিদ্যালয় অংশ নেবে এই ওপেন ডে আয়োজনে।

মেন্টরসের বনানী শাখায় (তানিম স্কয়ার, লেভেল-৭, ১৫৮/ই কামাল আতাতুর্ক অ্যাভিনিউ) ওপেন ডে আয়োজনটি বুধবার বিকেল ৩টায় শুরু হয়ে চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। আগ্রহী শিক্ষার্থীরা বিনামূল্যে এই আয়োজনে অংশ নিতে পারবেন।

মেন্টরস স্টাডি অ্যাব্রড জানিয়েছে, এই আয়োজনে আগ্রহী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সঙ্গে ভর্তি সংক্রান্ত তথ্য, স্কলারশিপ ও যাবতীয় বিষয় নিয়ে সরাসরি কথা বলার সুযোগ পাবে।

অস্ট্রেলিয়ার যে বিশ্ববিদ্যালয়গুলো এই আয়োজনে অংশ নিচ্ছে সেগুলো হলো— ম্যাক কুয়ারি ইউনিভার্সিটি, ডিকিন ইউনিভার্সিটি ও এটিএমসি (ফেডারেশন ইউনিভার্সিটি) এবং নাভিটাসের মাধ্যমে পাথওয়ে লা ট্রোব ইউনিভার্সিটি, কার্টিন ইউনিভার্সিটি, এডিথ কাওয়ান ইউনিভার্সিটি, গ্রিফিথ ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অh ক্যানবেরা ও ওয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটি।

মেন্টরস স্টাডি অ্যাব্রড আরও জানিয়েছে, এই ৯টি বিশ্ববিদ্যালয় ছাড়াও অস্ট্রেলিয়ার অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ভর্তিসহ বিভিন্ন ধরনের তথ্যও পাওয়া যাবে তাদের হেল্প ডেস্ক থেকে।

সারাবাংলা/টিআর

অস্ট্রেলিয়া ওপেন ডে মেন্টরস স্টাডি অ্যাব্রড স্টাডি ইন অস্ট্রেলিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর