Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোড়েলগঞ্জে পৃথক ঘটনায় ৩য় শ্রেণির শিক্ষার্থীসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ জুলাই ২০২২ ১৮:১৫

বাগেরহাট: জেলার মোড়েলগঞ্জ উপজেলায় পৃথক ঘটনায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। নিহত শিক্ষার্থীর নাম রাহাত শেখ (৯) এবং অপরজন হলেন দিনমজুর শাজাহান মল্লিক (৪০)।

মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১১টার দিকে রাহাত বিদ্যুৎ‍স্পৃষ্ট হয়ে এবং দুপুর ১২টার দিকে শাজাহান মল্লিক গাছ থেকে পড়ে নিহত হয়েছেন।

নিহত রাহাত শেখ উপজেলার হোগলাপাশা গ্রামের তাইনুস শেখের ছেলে ও ২৩০নং পূর্ব হোগলাপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। আর নিহত শাজাহান মল্লিক ওরফে কুট্টি উপজেলার মধ্য বরিশাল গ্রামের নুরুল ইসলাম মল্লিকের ছেলে।

এ বিষয়ে পূর্ব হোগলাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনির হোসেন জানান, রাহাত স্কুলে আসার পথে রাস্তার পাশের একটি গাছ থেকে আমড়া পাড়তে ওঠে। এ সময় গাছের সঙ্গে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎ‍স্পৃষ্ট হয়ে রাহাতের মৃত্যু হয়। পরে পিরোজপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে রাহাতে মরদেহ উদ্ধার করে।

অপর দিকে খাউলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান জানান, শাজাহান মল্লিক পেশায় একজন দিনমজুর। গাছ কাটা ও গাছ পরিষ্কার করা তার কাজ। প্রতিদিনের ন্যায় আজও পাশের গ্রামে গাছ কাটতে গিয়ে পা পিছলে পড়ে যান তিনি। এ অবস্থায় শাজাহানকে চিকিৎসকের কাছে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, গাছ থেকে পড়ে নিহতের ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। এ মামলায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া বিদ্যুৎ‍স্পৃষ্ট হয়ে নিহত রাহাতে মৃতদেহ পিরোজপুর হাসপাতালে রয়েছে।

সারাবাংলা/এনএস

বাগেরহাট মোড়েলগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর