Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাগেরহাটে সপ্তাহব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ জুলাই ২০২২ ১৭:৩২

বাগেরহাট: বাগেরহাটে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৮ জুলাই) সকালে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘোরে। পরে শহরে জেলা পরিষদ অডিটোরিয়াম প্রঙ্গনে সপ্তাহব্যাপী এ মেলার উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার তালুকদার।

বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মোহাম্মদ রিজাউল করিমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদুল হাসান, সামাজিক বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা এস এম সাজ্জাদ হোসেন, সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মুহাম্মদ বেলায়েত হোসেন, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিনসহ অন্যারা।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারি বেসরকারি কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, শিক্ষক, অভিভাবকসহ শিক্ষার্থীরা অংশ নেন।

বাগেরহাটের জেলা প্রশাসন ও সামাজিক বন বিভাগ যৌথ আয়োজন সপ্তাহব্যাপি বৃক্ষ মেলার মোট ২৪টি স্টলে বনজ, ফলদ ও ওষধি গাছের চারা প্রদর্শিত ও বিক্রি হচ্ছে। প্রতিদিন সকালে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।

সারাবাংলা/এমও

বাগেরহাট বৃক্ষমেলা বৃক্ষমেলার উদ্বোধন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর