Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আদমদীঘিতে ‘অগ্নিকাণ্ডে’ গৃহবধূর মৃত্যু, স্বামী নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ জুলাই ২০২২ ১৮:০৭

বগুড়া: আদমদীঘির বশিপুর গ্রামের আজাদুল হোসেনের বসতবাড়িতে অগ্নিকাণ্ডে গৃহবধূ শামীমা আক্তার (৫০) পুড়ে মারা গেছেন। নিহতের স্বামী ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আদমদীঘির বশিপুর প্রামাণিক পাড়ার সবজি ব্যবসায়ী আজাদুল ইসলাম ও তার স্ত্রী প্রতিদিনের মতো বুধবার রাতে বাড়ির শয়নঘরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে বাড়িতে আগুন জ্বলতে দেখে প্রতিবেশীরা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও বসতবাড়ি পুড়ে যায়।

পরের দিন ২৮ জুলাই সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূ শামীমা আক্তারের পোড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। নিহতের স্বামী পুড়ে মারা গেছে, না সে নিজেই বসতবাড়িতে আগুন লেগে দিয়ে আত্মগোপন করেছেন তার কোনো কারণ জানা যায়নি।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বলেন, ‘খবর পেয়ে আদমদিঘী দুপচাঁচিয়ার সার্কেল নাজরান রউফসহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুনে পোড়া মরদেহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে নিহতের স্বামী আজাদুলের কোনো সন্ধান পাওয়া যায়নি। আগুনের ঘটনার বিষয়ে তদন্ত চলছে।’

সারাবাংলা/এমও

আদমদীঘি গৃহবধূর মৃত্যু নিখোঁজ স্বামী নিখোঁজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর