Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইল জেলা ও সদর উপজেলায় ছাত্রলীগের কমিটি ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ জুলাই ২০২২ ১৮:৩১

নড়াইল: নড়াইল জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল বুধবার (২৭ জুলাই) রাতে নতুন কমিটি ঘোষণা করা হয়।

জেলা কমিটিতে সভাপতি নাঈম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীল। এছাড়া সহ-সভাপতি মোর্তজা মোর্শেদ খান সৌধ ও যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান মোল্লা।

বিজ্ঞাপন

এদিকে, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল, সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু এবং সহ-সভাপতি মাহির রহমান মৌনের নাম ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়।

এর আগে, গত ২১ জুলাই নড়াইল জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয়। প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন আটজন।

এর আগে, ২০১৯ সালের ৬ নভেম্বর কেন্দ্র থেকে জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। বিদায়ী এ কমিটির সভাপতি ছিলেন চঞ্চল শাহরিয়ার মীম এবং সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ।

জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি নাঈম ভূঁইয়া বলেন, ‘কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী গঠনতান্ত্রিক প্রক্রিয়ায় নির্ধারিত সময়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।’

সারাবাংলা/এমও

কমিটি ঘোষণা ছাত্রলীগের কমিটি নড়াইল সদর উপজেলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর