Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিদ্যুৎ-জ্বালানি নিয়ে মিথ্যাচার করছে বিএনপি’

লোকাল করেসপন্ডেন্ট
২৮ জুলাই ২০২২ ২২:০৭

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ ও জ্বালানি নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রসিডিয়াম সদস্য অ্যাড. কামরুল ইসলাম।

বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে আটিবাজার শিকারীটোলা মাঠে ৪ নং শাক্তা ইউনিয়ন পরিষদ এর পুরাতন ভবন সংস্কার ও নতুন দ্বিতল ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির সময় রিজার্ভ ডলার ছিল তিন বিলিয়ন ডলার আর বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ৪০ বিলিয়ন ডলারে উন্নীত হয়েছে। মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করে উসকে দেয় বিএনপি। বিদ্যুৎ যে সাশ্রয় করছি আমরা তা ভবিষ্যতের কথা চিন্তা করে পরিকল্পনা অনুযায়ী পদক্ষেপ নিচ্ছেন শেখ হাসিনা।

কামরুল বলেন, সারা পৃথিবীতে জ্বালানি সংকট। তবে বিদ্যুৎ ও জ্বালানি নিয়ে দুশ্চিন্তা করার কোনো কারণ নেই। দেশে পর্যাপ্ত জ্বালানির ব্যবস্থা রয়েছে। দেশেই গ্যাস থেকে অকটেন ও পেট্রোল তৈরি হচ্ছে। যা চাহিদা তার চেয়ে পর্যাপ্ত উৎপাদন হচ্ছে। অথচ বিএনপি মিথ্যাচার করে মানুষকে উসকে দিচ্ছে। ফখরুল আলমগীররা এই সমস্ত পথে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

বিদ্যুৎ ও জ্বালানির কোনো সমস্যা ও সংকট নেই দাবি করে অ্যাড. কামরুল ইসলাম আরও বলেন, আল্লাহর রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে পৃথিবীর সকল বৈশ্বিক সমস্যা অন্যান্য দেশ যেভাবে ব্যবস্থা গ্রহণ করছে আমরাও সকল বৈশ্বিক সমস্যা সমাধান করে সামনের দিকে এগিয়ে যাব।

ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ও শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি মো. ইউসুফ আলী চৌধুরী সেলিম, সিনিয়র সহ-সভাপতি হাজী শফিউল আযম খান বারকুসহ মডেল থানা আওয়ামীলীগের নেতা-কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে দোয়া ও মোনাজাত শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও শাক্তা ইউনিয়ন পরিষদের নতুন ভবন উদ্বোধন করে পুরো ভবনটি ঘুরে দেখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কামরুল ইসলাম।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর