Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে ২ ডাকাত নিহত


২৩ এপ্রিল ২০১৮ ১১:০৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার কুইচ্চাগাড়ায় র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে চার র‌্যাব সদস্য। ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রোববার (২২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- গোমস্তাপুর উপজেলার চৌডালার আতিকুল ইসলাম আতিক (৩০) ও ভোলাহাট উপজেলার বড়গাছি এলাকার মো: রাজিব (২৫)।

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, রোববার রাতে গোমস্তাপুর উপজেলার কুইচ্চাগাড়া এলাকায় ৫ থেকে ৬ জনের একটি ডাকাত দল সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি টহল দল সেখানে উপস্থিত হন। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এসময় দু’জন ডাকাত গুলিবিদ্ধ হয় ও বাকিরা পালিয়ে যায়।

সাঈদ আব্দুল্লাহ বলেন, গুলিবিদ্ধ অবস্থায় ওই দু’জনকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত  চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, একটি বুলেট, তিনটি হাসুয়া, একটি চাইনিজ কুড়াল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় ৪ র‌্যাব সদস্যও আহত হয়েছেন।

গোমস্তাপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, নিহত দুজনই ডাকাতি মামলার আসামি। এর মধ্যে আতিক ৪টি ও রাজিব ২টি মামলার আসামি। তাদের লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম/আইএ

 ** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর