Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাঁচতে চান মাহমুদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ জুলাই ২০২২ ১৫:৩৯

মাহামুদুরনবী মাহমুদ

রংপুর: ব্লাড ক্যান্সারে আক্রান্ত মাহামুদুরনবী মাহমুদ (৩০) বাঁচতে চান। তার উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন ২৫ থেকে ৩০ লাখ টাকা। যা তার পরিবারের পক্ষ থেকে বহন করা অসম্ভব। তাই সমাজের সামর্থ্যবান সকলের কাছে সহায়তা কামনা করেছে অসহায় পরিবারটি।

মাহমুদ রংপুর জেলার বদরগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড সাহাপুরের ডাঙাপাড়ার বাসিন্দা মো. সাইফুল ইসলামের (৫৭) ছেলে। বসতবাড়ি ছাড়া ব্যক্তিগত কোনো সম্পত্তি নেই সাইফুলের। ছোট্ট ব্যবসা করে ছেলে-মেয়েদের লালনপালন করেছেন।

মাহমুদের বন্ধু রূপক সাহা বলেন, মাহমুদের ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর শুনে আমরা বন্ধুরা খুবই চিন্তিত। তার পরিবারের আর্থিক অবস্থার বিষয়টি সবারই জানা। মাহমুদের চিকিৎসার জন্য বন্ধুরা মিলে কিছু টাকা তোলার চেষ্টা করছি। কিন্তু পূর্ণাঙ্গ চিকিৎসার জন্য সেই টাকা অপ্রতুল। এ জন্য সমাজের সামর্থ্যবান মানুষদের কাছেও আমরা সহয়তার আহ্বান জানাচ্ছি।

মাহমুদের বড় বোন সেলিনা আক্তার বলেন, গত ২৯ জুন আমার ভাইয়ের শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়ে। প্রথমে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসা করালেও পরে ঢাকায় নেওয়া হয়। সেখানে ডাক্তারদের সঙ্গে পরামর্শ করে উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তার জন্য সব মিলিয়ে ২৫-৩০ লাখ টাকা দরকার।

তিনি বলেন, এত টাকা জোগাড় করা আমার পরিবারের পক্ষে অসম্ভব। সামর্থ্যবানরা যদি এগিয়ে আসতেন, তাহলে হয়তবা আমার ভাইকে চিকিৎসা করিয়ে সুস্থ করা যেত।

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কম্পিউটার সাইন্স বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী ছিলেন মাহামুদুরনবী মাহমুদ। লেখাপড়া শেষ করে হতে চেয়ে ছিলেন উদ্যোক্তা। রংপুরে নিজ প্রচেষ্টায় একটি আইটি ফার্ম চালু করেন। কিন্তু মরণব্যাধি ব্লাড ক্যান্সারের কারণে তার সেই স্বপ্ন এখন দূরাশা।

সহায়তা পাঠাবেন–

বিকাশ ও নগদ: 01686024589 (Personal)
রকেট: 016860245892 (Personal)

সিটি ব্যাংক:
Bank: The City Bank Limited.
Account Name: SHARIAR HOSSAIN
Account Number: 2801669881001
Branch: Rangpur

ব্রাক ব্যাংক:
Bank: Brac Bank Limited.
Account Name: Shariar Hossain
Account Number: 1540102788284001
Branch Name: KARWANBAZAR SMESC

সারাবাংলা/এনএস

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ব্লাড ক্যান্সার মাহামুদুরনবী মাহমুদ


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর