Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর কাজীপাড়ায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ জুলাই ২০২২ ২২:০০

ঢাকা: রাজধানীর পূর্ব কাজীপাড়ায় একটি বাসায় তানিয়া (২২) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার ডান হাত কনুই থেকে বিচ্ছিন্ন। এ ছাড়া মাথায় আঘাত ও মুখ থেতলানো জখম রয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) রাত ৯টার দিকে মুমূর্ষু অবস্থায় ওই গৃহকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাফরুল থানার পূর্ব কাজীপাড়ার মাদ্রাসা রোডের ৩০৪ নম্বর বাড়ির সপ্তম তলার ভাড়াটিয়া হাসানুজ্জামান রেজা। হাসপাতালে তিনি জানান, ১৪ বছর ধরে তার বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিলেন তানিয়া। বাবা-মায়ের সঙ্গেও তার তেমন যোগাযোগ নেই। তার বাড়ি চট্টগ্রামে। তানিয়ার সব ভরণ-পোষণ তারাই করতেন।

হাসানুজ্জামানের ছেলের বউ কানিজ ফাতেমা পপি দাবি করে জানান, মাগরিবের আজানের পরপর হঠাৎ করেই বাসার কাজ ফেলে তানিয়া দরজা খুলে সিঁড়ি বেয়ে ছাদের দিকে উঠতে থাকে। বিষয়টি তার সন্দেহজনক মনে হলে তিনিও পেছনে পেছনে ছাদে যান। ছাদে গিয়েই দেখেন, রেলিংয়ের ওপর তানিয়ে দাঁড়িয়ে আছে। তখন তিনি দৌড়ে তাকে ধরার চেষ্টা করলেও ছাদ থেকে তানিয়া লাফিয়ে নিচে পড়ে যায়। পরিবারের অন্য লোকজনের সহযোগিতায় তাকে ভবনের নিচ থেকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়।

পরিবারটি আরও দাবি করেন, দেড় বছর ধরে তানিয়ার মানসির সমস্যা ছিল। ছাদ থেকে লাফিয়ে পড়ে সে আত্মহত্যা করেছে।

তবে কী কারণে সে আত্মহত্যা করতে পারে এ বিষয়ে কিছু জানাতে পারেনি তারা।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মেয়েটি যে বাসায় কাজ করতো সেই বাসার মালিক ও তার পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে এসেছে। মৃতদেহটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। গৃহকর্মীর ডান হাত কনুই থেকে বিচ্ছিন্ন। তার মাথায় বাম পাশে আঘাত রয়েছে। মুখ থেতলানো সহ শরীরের বিভিন্ন জায়গায় আরও জখম রয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, কাজীপাড়ার একটি ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশেপাশে এলাকার লোকজন ওই বাসার সামনে বিক্ষোভ করছে। তাদের দাবি গৃহকর্মীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

কাজীপাড়া গৃহবধূর মৃত্যু টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর