Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমের পর আপত্তিকর ভিডিও ধারণ করে ব্লাকমেইল করাই তার কাজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ জুলাই ২০২২ ২১:০০

নাদিম হাসান, ছবি: সারাবাংলা

মুন্সীগঞ্জ: ফেইসবুক, ইমোতে হাফ ডজন একাউন্ট ব্যবহার প্রেমের সম্পর্ক গড়ে তুলেন শতাধিক নারীর সঙ্গে। তাদের একান্ত সময়ে ভিডিও এবং আপত্তিকর ছবি ধারণ করে ব্লাকমেইল করে টাকা হাতিয়ে নেওয়াই ছিল কাজ। এসব অভিযোগে মো. নাদিম হাসান (২৩) নামের এক তরুণকে আটক করেছে মুন্সীগঞ্জের ডিবি পুলিশ।

গতকাল শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার আমতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত নাদিম স্থানীয় দালাল পাড়া এলাকার মৃত কাদির মিয়ার ছেলে। তার কাছে ব্লাকমেইল করে আদায় করে ৪০ হাজার টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এক নারীর অভিযোগের প্রেক্ষিতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মো. নাদিম হাসানকে গ্রেফতার করা হয়েছে। তিনি শতাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে আপত্তিকর ছবি ভিডিও ধারণ করত ওই সব নারীদের। তাদের কাছ থেকেই ব্লাকমেইলের মাধ্যমে অর্থ আদায় করে আসছিলেন তিনি। আটকের সময় নাদিমের কাছ থেকে ব্লাকমেইল করে আদায় করা নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলে প্রচুর সংখ্যক আপত্তিকর কর ছবি ভিডিও পাওয়া গেছে।

তিনি আরও জানান, আসামিকে আদালতে সোপর্দের পর জেল হাজতে পাঠানো করা হয়েছে। তিনি শতাধিক মেয়ের সঙ্গে সম্পর্কের কথা মুন্সিগঞ্জ আমলী আদালত-১ এর বিচারক আব্দুল্লাহ ইউসুফের নিকট স্বীকার করে স্বেচ্ছায় ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছেন।

সারাবাংলা/এনএস

আপত্তিকর ভিডিও ধারণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর