Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিপু-প্রীতি হত্যা: জাতীয় পার্টি ও আওয়ামী লীগের ২ নেতা গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট
৩১ জুলাই ২০২২ ১৭:২৭

ঢাকা: রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও শিক্ষার্থী সামিয়া আফরান প্রীতি হত্যার ঘটনায় সরাসরি জড়িত থাকার অভিযোগে জাতীয় পার্টি নেতা রবিন ও আওয়ামী লীগ নেতা টিটোকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। একই ঘটনায় আরেক আওয়ামী লীগ নেতা সোহেল কারাগারে রয়েছেন।

রোববার (৩১ জুলাই) গোয়েন্দা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা সারাবাংলাকে ওই দু’জনকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার (৩০ জুলাই) সন্ধ্যায় রাজধানীর মতিঝিল এলাকা থেকে রবিন ও টিটোকে গ্রেফতারের পর মিন্টো রোড ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন

গ্রেফতার টিটো স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের ঘনিষ্ঠ সহযোগী বলে জানিয়েছে পুলিশ। গোয়েন্দা কর্মকর্তারা বলছেন, আগে গ্রেফতার হওয়া প্রধান সন্দেহভাজন মুসাসহ অন্যদের জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে এই দু’জনকে গ্রেফতার করা হয়।

এর আগে, গত ২৪ মার্চ রাতে রাজধানীর শাহজাহানপুরে ইসলামী ব্যাংকের পাশে বাটার শোরুমের সামনে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। এসময় গাড়ির পাশে রিকশায় থাকা সামিয়া আফরান প্রীতি (১৯) নামে এক কলেজছাত্রীও নিহত হন। এছাড়া টিপুর গাড়িচালক মুন্না গুলিবিদ্ধ হন।

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের পর ওই দিন রাতেই শাহজাহানপুর থানায় নিহত টিপুর স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সংরক্ষিত কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। এতে অজ্ঞাতদের আসামি করা হয়।

সারাবাংলা/ইউজে/টিআর

টিপু হত্যা প্রীতি হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর