Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লোহাগড়ায় মোক্তার আলী নামে এক কৃষককে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ জুলাই ২০২২ ২০:১১

নড়াইল: লোহাগড়ায় মোক্তার আলী (৪৬) নামে একজন কৃষককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত কৃষক উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মৃত সৈয়দ জাফর আলীর ছেলে। রোববার (৩১ জুলাই) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মোক্তার মীরের সঙ্গে একই গ্রামের প্রতিবেশী মিজানুর শিকদারের মধ্যে দিনমজুর দেওয়াকে কেন্দ্র করে শনিবার বিকালে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে সন্ধ্যার দিকে মিজানুর শিকদার, ইমান সরদার, আফজাল, নূর আলম, মনামিয়াসহ ৮/১০ জন লাঠিসোটা নিয়ে মোক্তার মীরের বাড়ির পাশে রাস্তার ওপর ঘিরে ফেলে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। হামলার ঠেকাতে গিয়ে মোক্তারের ছেলে ইসমাইল মীরও (২০) আহত হয়।

বিজ্ঞাপন

রাতেই গুরুতর আহত মোক্তারকে প্রতিবেশীরা উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রোববার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজে নেওয়া হলে সেখানে সকাল ৯টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।’

সারাবাংলা/এআই/এমও

কৃষককে হত্যা লোহাগড়া

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর