Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুর বেড়িবাঁধে বাস-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ২

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ জুলাই ২০২২ ২০:৩৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানী মিরপুর শাহআলী বেড়িবাঁধে যাত্রীবাহী বাস ও লেগুনা সংঘর্ষের ঘটনায় রবিউল ইসলাম রুবেল (৩৭) নামে আরও একজন মারা গেছেন। এতে করে নিহতের সংখ্যা বেড়ে দুইজনে দাঁড়াল।

রোববার (৩১ জুলাই) বিকাল ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মিরপুর বেড়িবাঁধে সড়ক দুর্ঘটনায় দু’জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এর মধ্যে একজন মারা গেছেন। আহত মিলন গাজি চিকিৎসাধীন আছেন।

এর আগে, রোববার দুপুর ২টার দিকে শাহআলী বেড়িবাঁধে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে জুবায়ের (২২) নামে এক যুবক মারা যান।

শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শাহআলী বেড়িবাঁধে বাস ও যাত্রীবাহী লেগুনের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সোহরাওয়ার্দী হাসপাতালে একজন মারা গেছেন। বাকি ৬ জনকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এদের মধ্যে দুই একজন অবস্থা গুরুতর। ঘটনার পরপরই বাস ও লেগুনাকে জব্দ করেছে পুলিশ।

আহত দুইজনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা মো. রাসেল জানান, একটি পিকআপ গাড়িতে আহতদের সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে একজন মারা গেছেন। আর বাকি ৬ জনের মধ্যে তিনজনকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতালে মারা যাওয়া ব্যক্তি প্রথমে অজ্ঞাত থাকলেও পরে নাম পরিচয় জানা যায়। তার নাম রবিউল ইসলাম রুবেল (৩৭)। মৃতের ভাগিনা মো. বাবু মুঠোফোনে বলেন, রুবেলের বাবার নাম শাহজাহান মণ্ডল। গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বৈরাগীরচর গ্রামে। সাভার পল্লিবিদ্যুৎ এলাকায় থাকতেন এবং ভাঙ্গারির ব্যবসা করতেন। দুই মেয়ে এক ছেলেকে নিয়ে গ্রামে থাকেন তার স্ত্রী আক্তারবানু।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

বাস-লেগুনা সংঘর্ষ মিরপুর বেড়িবাঁধ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর