Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুয়েলের ওপর হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ক্র্যাবের

সিনিয়র করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২২ ১৮:১৭

ঢাকা: ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম জুয়েলের ওপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব)।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে রাজধানীর তালতলা এলাকায় ভিক্টর ট্রেডিং করপোরেশনে মেডিকেলের যন্ত্রাংশ কেনাকাটায় অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহে গেলে তাদের ওপর হামলা চালায় ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী কাওছার ভুইয়া ও তার সন্ত্রাসী বাহিনী।

বিজ্ঞাপন

এ সময় ডিবিসির ক্যামেরাপারসন আজাদ আহমেদকে মারধর, ক্যামেরা ভাঙচুর করে ভিডিও ফুটেজ ডিলিট করে দেওয়া হয়। পরে ক্যামেরা ফেরত চাইলে কাওছারের ১০/১২ জন সন্ত্রাসী জুয়েল ও আজাদের ওপর এলোপাতাড়ি মারপিট চালায়। এতে তারা দুজনেই মারাত্মক আহত হন। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় শেরে বাংলা নগর থানায় অভিযোগ করা হয়েছে।

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ এক বিবৃতিতে জুয়েলের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছেন। পাশাপাশি সাংবাদিকদের পেশাগত কাজে বাধা দেওয়ায় সংশ্লিষ্টদের অবিলম্বে আইনের আওতায় আনা ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে সরকারের হস্তক্ষেপ কামনা করেন নেতৃবৃন্দ।

সারাবাংলা/ইউজে/এএম

টপ নিউজ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর