Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফের আন্দোলনে ওসমানী মেডিকেলের ইন্টার্ন চিকিৎসক ও শিক্ষার্থীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২২ ১৮:৫০

সিলেট: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের ওপর হামলাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণ দিয়েছে ইন্টার্ন চিকিৎসক ও শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে বৈঠক শেষে সিদ্বান্ত না মেনে ফের আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা। এরপর থেকে তারা ক্যাম্পাসে বিক্ষোভ করছেন।

বহিরাগতদের হামলার ঘটনায় সোমবার মধ্যরাত থেকে আন্দোলনে নামে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ও শিক্ষার্থীরা। আন্দোলনের সময় পুলিশ দুই হামলাকারীকে গ্রেফতার করে। এরপর কলেজ প্রশাসনের আশ্বাসে তারা মঙ্গলবার বেলা দুইটা পর্যন্ত কর্মসূচি স্থগিত করেছিলেন। সোমবার রাত সাড়ে ৯টায় ক্যাম্পাসে এ হামলার ঘটনা ঘটে।

এদিকে মঙ্গলবার বিকেলে কলেজ ক্যাম্পাসে সিলেট আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ, মেডিকেল কলেজের প্রিন্সিপাল, হাসপাতাল পরিচালক ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা আন্দোলনকারী শিক্ষার্থীদের নিয়ে বৈঠক করেন। বৈঠকে শিক্ষার্থীরা সকল হামলাকারীকে গ্রেফতারের দাবিতে বৈঠক থেকে উঠে এসে ফের আন্দোলনে শুরু করেন।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের সভাপতি ডা. মতিউর বলেন, সিসিটিভির ফুটেজ দেখে আসামিদের গ্রেফতার করতে হবে। অন্যথায় আন্দোলন চলবে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দুই শিক্ষার্থীকে বহিরাগতদের মারধরের ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কোতোয়ালী মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়। সিলেটের কোতোয়ালি থানার ওসি তদন্ত ইয়াছিনুর রহমান মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেছেন, হামলাকারী দুইজনকে এসব মামলায় গ্রেফতার দেখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর