Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুষ্টিয়ায় সাংবাদিক হত্যা: জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২২ ২০:২০

কুষ্টিয়া: জেলায় সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারীসহ জড়িত সকলকে গ্রেফতার ও বিচারের দাবিতে মোমবাতি প্রজ্বলন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখা।

কুষ্টিয়ার শহরের প্রাণকেন্দ্র বঙ্গবন্ধু সুপার মাকের্ট হতে বঙ্গবন্ধু মুর‌্যাল পর্যন্ত মোমবাতি প্রজ্বলন করা হয়। গতকাল সোমবার (১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদ ও বিচার দাবিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখার পূর্বঘোষিত ৩ দফা কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করা হয়। পরে সেখানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সভাপতি হাসিবুর রহমান রিজুর সভাপতিত্বে মোমবাতি প্রজ্বলন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসি) ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লব, কুষ্টিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নুরুন্নবী বাবু, কেপিসি’র সাধারণ সম্পাদক সোহেল রানা, নিউজ ২৪ টেলিভিশনের স্টাফ রিপোর্টার হাসান জাহিদ, কুষ্টিয়া প্রেসক্লাবের দফতরের সম্পাদক নাহিদ হাসান তিতাস, দীপ্ত টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি দেবেশ চন্দ্র সরকার ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসানসহ জেলার সর্বস্থরের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

কুষ্টিয়া সাংবাদিক হাসিবুর রহমান রুবেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর