Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শীর্ষ করদাতার সম্মাননা পেল ন্যাশনাল লাইফ

স্পেশাল করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২২ ২১:৪৫

ঢাকা: জীবন বিমা শিল্পে শীর্ষ করদাতার সম্মাননা পেল ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি। ২০২১-২২ অর্থবছরের জন্য প্রতিষ্ঠানটিকে এই সম্মাননা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২ আগস্ট) রাজধানীর সেগুনবাগিচায় কর অঞ্চল-১ এর সম্মেলন কক্ষে বৃহৎ করদাতা ইউনিট, ঢাকা থেকে এ সম্মাননা প্রদান করা হয়। ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, প্রধান অর্থ কর্মকর্তা প্রবীর চন্দ্র দাস এফসিএ সম্মাননা গ্রহণ করেন।

বিজ্ঞাপন

সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের কর অঞ্চল-৩, ঢাকার কর কমিশনার মো. নাজমুল করিম, বিশেষ অতিথি ছিলেন কর অঞ্চল-৭ ঢাকার কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বৃহৎ করদাতা ইউনিট, ঢাকার কর কমিশনার মো. ইকবাল হোসেন।

অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংক ও অন্যান্য শীর্ষ করদাতা প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়। তবে বিমা শিল্পে ৩৫টি জীবন বিমার কোম্পানির মধ্যে একমাত্র ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি জাতীয় রাজস্ব বোর্ড থেকে শীর্ষ করদাতা হিসেবে ট্রফি ও সম্মাননা সনদ লাভ করে।

সারাবাংলা/জিএস/এএম

ন্যাশনাল লাইফ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর