Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইলে বাসে ডাকাতি ও সংঘবদ্ধ ধর্ষণ: প্রধান আসামি গ্রেফতার


৪ আগস্ট ২০২২ ১৩:১৬

টাঙ্গাইল: জেলার মধুপুরে বাসে সংঘবদ্ধ ধর্ষণ ও ডাকাতির ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি রাজা মিয়াকে (৩২) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজা মিয়া কালিহাতী উপজেলার বল্লা গ্রমের হারুন অর রশিদের ছেলে। তিনি টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, মধুপুরে বাসে সংঘবদ্ধ ধর্ষণ ও ডাকাতির ঘটনার পর থেকে জেলার বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে পুলিশ। এরই অংশ হিসাবে বৃহস্পতিবার ভোরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় ভাড়া বাসায় অভিযান চালিয়ে রাজা মিয়াকে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ঈগল পরিবহনের যে বাসটি ডাকাতের কবলে পড়ে, সেই বাসের চালককে সরিয়ে দিয়ে রাজা চালকের সিট দখল করে। সংঘবদ্ধ ধর্ষণ ও ডাকাতি চলার সময়ে রাজা বাসটি চালাচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনায় কে কে জড়িত ছিল রাজা পুলিশকে জানিয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত বাকী আসামীদের গ্রেফতারে জোড় চেষ্টা চলছে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ২৪ থেকে ২৫ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। গভীর রাতে সিরাজগঞ্জ পৌঁছালে সেখান থেকে একদল ডাকাত যাত্রীবেসে ওই বাসে ওঠে। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর যাত্রীবেশে থাকা ডাকাত দলটি অস্ত্রের মুখে যাত্রীদের বেঁধে ফেলে। এ সময় দলটি বাসটির নিয়ন্ত্রণ নিয়ে কয়েক মিনিটের মধ্যে যাত্রীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুট করে নেয়। এক পর্যায়ে তারা বাসযাত্রী এক নারীকে পালাক্রমে ধর্ষণ করে। বাসটি বিভিন্ন স্থানে ঘুরিয়ে তিন ঘণ্টা নিয়ন্ত্রণে রাখে। এরপর পথ পরিবর্তন করে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার রক্তিপাড়া জামে মসজিদের পাশে বালির স্তুপে বাসটি ফেলে রেখে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

আরও পড়ুন- যাত্রীবাহী বাস জিম্মি করে ডাকাতি, নারী যাত্রীকে ধর্ষণ

টপ নিউজ টাঙ্গাইলে বাসে ডাকাতি ও সংঘবদ্ধ ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর