Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সবুজবাগে বাসার ছাদ থেকে পড়ে ঢামেক নার্সের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৬ আগস্ট ২০২২ ১১:১৫

ঢাকা: রাজধানীর সবুজবাগে চারতলা বাড়ির ছাদ থেকে নিচে পড়ে আতাউল করিম অপু (৫০) নামে এক নার্সিং কর্মকর্তা মারা গেছেন। তিনি সিনিয়র স্টাফ নার্স হিসেবে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত ছিলেন।

শনিবার (৬ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে সবুজবাগ দক্ষিণগাঁও ২ নম্বর রোডের ১১৯ নম্বর বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ফিরোজা পারভিন জানান, ভোরে ফজরের নামাজ শেষে চারতলার ছাদে ওঠেন শারীরিক ব্যায়াম করতে। বৃষ্টির কারণে ছাদ পিচ্ছিল ছিল। ছাদের পাশে দাঁড়িয়ে নিচের দিকে দেখার সময় সেখান থেকেই নিচে পড়ে যান।

মৃত অপুকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী আব্দুস সালাম জানান, ভোরে রাস্তায় রক্তাক্ত আহত অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপুর সহকর্মী এনামুল হাসান জানান, নিহতের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলায়। তার বাবার নাম মৃত হাবিবুর রহমান। তার স্ত্রী শাহিন আক্তার সরকারি কর্মচারী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স। একমাত্র শুভ্রা ও স্ত্রীকে নিয়ে সবুজবাগের বাসায় থাকতেন। ঢামেক হাসপাতালের উপ সেবা তত্ত্বাবধায়ক অফিসে দায়িত্বরত ছিলেন অপু।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। তদন্তের জন্য সবুজবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর