Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাঙারির দোকানে বিস্ফোরণে দগ্ধ ৮

স্টাফ করেসপন্ডেন্ট
৬ আগস্ট ২০২২ ১৫:৪৭

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর তুরাগ কামারপাড়া এলাকায় একটি ভাঙারির দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দগ্ধ হওয়া আটজনকে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ভর্তি হয়েছে।

শনিবার (৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে তুরাগ কামারপাড়া রাজাবাড়ি এলাকায় ভাঙারি দোকান ও রিকশার গ্যারেজে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন রিকশাচালক মিজানুর রহমান (৩৫) আলমগীর ওরফে আলম (২৩) শাহীন (২৫) নূর হোসেন (৫৫) ও গ্যারেজ মালিক গাজী মাজহারুল ইসলাম(৪০), শফিকুল ইসলাম (২৫), আল আমিন (৩৫), মাসুম মিয়া (৩৮)।

ফায়ার সার্ভিস সদর দফতর থেকে ডিউটি অফিসার দেওয়ান আজাদ জানান, কামারপাড়া এলাকায় একটি ভাঙারির দোকানে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে সেখানে দুইটি ইউনিট পাঠানো হয়েছে। নিয়ন্ত্রণে কাজ করছিল আমাদের ইউনিটগুলো। তবে কিছুক্ষণ পরেই আগুন নিভে যায়।

তাদের হাসপাতালে নিয়ে আসা শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি জানান, কামারপাড়া এলাকায় একই ছাউনির নিচে ব্যাটারীচালিত রিকশার গ্যারেজ ও ভাঙারির দোকান। সেই ভাঙারির দোকানে পরিত্যক্ত পারফিউম এর কিছু বোতল কোনো কারণে আগুনের স্পর্শ এসে বিস্ফোরিত হয়। সেখান থেকে আগুনের ঘটনা ঘটে এবং রিকশার গ্যারেজে আগুন ছড়িয়ে পড়ে।

সেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন জানান, আটজন দগ্ধ বার্ন ইনস্টিটিউটে এসেছে। এদের অবস্থার অবস্থা আশঙ্কাজনক। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

তুরাগ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, ওই ভাঙারি দোকানে অগ্নিকাণ্ডের বেশ কয়েকজন দগ্ধ হয়েছি বলে জানতে পেরেছি। সবাইকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

টপ নিউজ ঢাকা মেডিকেল বিস্ফোরণ ভাঙারির দোকান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর