Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই মাদকাসক্তের মারামারি, ছুরিকাঘাতে একজন খুন

স্টাফ করেসপন্ডেন্ট
৬ আগস্ট ২০২২ ১৯:৪০

ঢাকা: রাজধানীর শাহবাগে জাতীয় ইদগাহ মাঠ এলাকায় দুই মাদকাসক্তের মারামারির একপর্যায়ে ছুরিকাঘাতে একজন খুন হয়েছেন। নিহত ওই ব্যক্তি মাদকাসক্ত বলে পুলিশ জানিয়েছে। মারামারি চলাকালে তার বুকে ও গলায় ছুরিকাঘাত করা হয়।

নিহত মাদকাসক্তের নাম সুমন (৩০)। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। এ ঘটনায় রকি (২৫) নামে আরেক মাদকাসক্ত আহত হয়েছেন।

শনিবার (৬ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে জাতীয় ঈদগাহ মাঠের পাশের ফুটপাতে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় সুমনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নিহতের বিস্তারিত পরিচয় জানা যায়নি। ওই যুবকের বুক ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আহত রকি বলেন, ‘নিহতের নাম সুমন। আমি ও সুমন একসঙ্গে ঈদগাহ মাঠ এলাকায় থাকি। আজকে এলাকার ফুটপাতে বসেছিলাম। এ সময় এক যুবক এসে আমাদের কাছে হিরোইন চায়। আমরা বলি, আমাদের কাছে হিরোইন নেই। এ নিয়ে কথা কাটাকাটি হয়। এরপর হিরোইন চাওয়া ওই যুবক তার পকেট থেকে ছুরি বের করে আমাদের মারতে আসে। আমি এগিয়ে গেলে আমাকেও ছুরি মারে। পরে সুমনকেও ছুরি মারে।’

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, ভাসমান দুই মাদকাসক্ত জাতীয় ঈদগাহ মাঠের পাশের ফুটপাতে মারামারি করে। এ সময় সুমনকে ছুরিকাঘাত করা হয়। রকি নামে এক মাদকাসক্ত এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে ঘাতক পালিয়ে যায়।

ছুরিকাঘাতে আহত রকিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি জানান, প্রাথমিকভাবে জানা গেছে তারা ভাসমান অবস্থায় রাস্তায় থাকে এবং মাদক সেবন করে। মাদক নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব হয়েছিল। আসামিকে ধরার চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএসআর/একে

টপ নিউজ মাদকাসক্ত মারামারি শাহবাগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর