Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গৃহপালিত বিরোধীদলের দুর্নাম ঘোচাতে জাপার কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট
৭ আগস্ট ২০২২ ১৪:৫০

ঢাকা: সরকার বিরোধী কর্মসূচি নিয়ে এবার রাজপথে নামবে জাতীয় সংসদের বিরোধী দল জাতীয় পার্টি (জাপা)। গৃহপালিত বিরোধী দলের দুর্নাম ঘোচাতে দলটির কো-চেয়ারম্যানদের বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। সম্প্রতি জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে দুই দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

রোববার (৭ আগস্ট) ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে দলটির কো-চেয়ারম্যানদের এই বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

কর্মসূচির মধ্যে আগামী মঙ্গলবার (৮ আগস্ট) ৩টায় কাকরাইলে অবস্থিত জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় চত্বরে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ। দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সমাবেশে সভাপতিত্ব করবেন। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল জাতীয় প্রেসক্লাবে গিয়ে শেষ হবে।

পরদিন বুধবার (৯ আগস্ট) সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা ও সকল ইউনিটের উদ্যোগে সরকারের গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।

এই সভায় আরও উপস্থিত ছিলেন দলটির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, কো- চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম এবং প্রেসিডিয়াম সদস্য মো. শফিকুল ইসলাম সেন্টু।

সারাবাংরা/এএইচএইচ/এনএস

গৃহপালিত বিরোধীদল গোলাম মোহাম্মদ কাদের জাতীয় পার্টি টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর