Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খালে ভাসমান লাশ, পুকুরে ডুবে শিশুর মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট
৭ আগস্ট ২০২২ ১৮:৫০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে চাক্তাই খাল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া পৃথক ঘটনায় বোয়ালখালীতে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (৭ আগস্ট) সকালে নগরীর বাকলিয়ায় কর্ণফুলী নদীসংলগ্ন খাল ফইল্ল্যার পুল এলাকার চাক্তাই খাল থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম সারাবাংলাকে জানান, মৃত ব্যক্তির বয়স আনুমানিক ২৮ বছর। তার পরনে নীল হাফ প্যান্ট ছিল। সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফইল্ল্যার পুল এলাকার চাক্তাই খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

‘প্রাথমিকভাবে মনে হচ্ছে, দুই থেকে তিন দিন আগে ওই যুবকের মৃত্যু হয়। জোয়ারের পানিতে ভেসে লাশটি এসেছে। তার ডান চোখের উপরে কাটা দাগ আছে। লাশের পরিচয় জানার চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে’– বলেন ওসি রহিম।

এদিকে, বেলা সাড়ে ১২টার দিকে বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ ফকিরাখালী গ্রামে পুকুরে ডুবে মো. আবরার নামে তিন বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা জানান, পুকুরে মাছ ধরতে গিয়ে পানিতে পড়ে যায় আবরার। দেখতে পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরবর্তী সময়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক আবরারকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিপ্লব চৌধুরী বলেন, ‘দুপুর ১টা ২০ মিনিটের দিকে আবরারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছিল। তখনই তার অবস্থা সংকটাপন্ন ছিল। কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে পাঠান।’

সারাবাংলা/আরডি/পিটিএম

খাল পুকুর ভাসমান লাশ মৃত্যু শিশু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর