Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘অযৌক্তিক ইস্যু তুলে সরকারকে হুমকি দিচ্ছে একটি মহল’

সারাবাংলা ডেস্ক
৮ আগস্ট ২০২২ ১৯:০৮

চট্টগ্রাম ব্যুরো: অযৌক্তিক ইস্যু সৃষ্টি করে একটি মহল সরকারকে হুমকি-ধমকি দিচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (৮ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘বিশ্বমন্দার বাস্তব প্রেক্ষাপট বিবেচনায় আন্তর্জাতিক বাজারের সঙ্গে সমন্বয় রক্ষা করেই আমাদের এগিয়ে যেতে হবে। এই পরিস্থিতি সাময়িক। কিন্তু একটি মহল যারা শুধু ক্ষমতার রাজনীতি করে, যারা বিগত দিনে আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে, তারা কিছু অযৌক্তিক ইস্যু দাঁড় করিয়ে সরকারকে হুমকি-ধমকি দিচ্ছে। এমনকি তারা পঁচাত্তরের ট্র্যাজেডির পুনরাবৃত্তি ঘটানোর হুমকিও দিচ্ছে।’ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে তাদের রাজপথে প্রতিহত করার আহ্বান জানান নাছির।

নগরীর থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন- সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, চসিকের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী, সম্পাদকমণ্ডলীর সদস্য বদিউল আলম, আবদুচ ছালাম, হাসান মাহমুদ শমসের, শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, আবু তাহের, নির্বাহী সদস্য বখতিয়ার উদ্দিন খান, জাফর আলম চৌধুরী, মহব্বত আলী খান।

সারাবাংলা/আরডি/পিটিএম

আ জ ম নাছির উদ্দীন আওয়ামী লীগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর