Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে ইজিবাইক চালক হত্যার ২ আসামিসহ গ্রেফতার পাঁচ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ আগস্ট ২০২২ ১৯:৪৫

নরসিংদী: নরসিংদীতে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনার দুই আসামি ও ইজিবাইক ছিনতাইকারী দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৮ আগস্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।

এর আগে রোববার (৭ আগস্ট) জেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা শাখা ও থানা পুলিশ।

চালক হত্যার ঘটনায় গ্রেফতারকৃত দু’জন হলো মনোহরদী থানার পূর্ব ডোমনমারা গ্রামের মৃত আ. রশিদের ছেলে নাঈম মিয়া (২২) ও পশ্চিম বীরগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. জাকির হোসেন (২৫)।

গ্রেফতারকৃত ইজিবাইক ছিনতাইকারী চক্রের ৫ জন হলো- মো. আরিফ মিয়া (২৮), মো. মিম ইসলাম (২৬), মো. রুবেল মিয়া (৩০), মো. রিপন মিয়া (৩৩) ও আনোয়ার হোসেন (৩৮)।

অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, গত বৃহস্পতিবার সকালে (৪ আগস্ট) মনোহরদীর পূর্ব ডোমনমারা গ্রামের একটি পুকুর থেকে স্বপন মিয়া নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় এই হত্যার ঘটনায় জড়িত নাঈম মিয়া ও জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তারা ইজিবাইক ছিনতাইয়ের জন্য চালক স্বপন মিয়াকে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

অপরদিকে, গত ২১ জুলাই নরসিংদীর পলাশের ভাটপাড়ায় একটি চক্র ডিবি পরিচয়ে ইজিবাইক চালককে প্রাইভেটকারে তুলে কিছু দূর সামনে নিয়ে নামিয়ে দেয়। এই সুযোগে এই চক্রের সদস্যরা চালকের রেখে যাওয়া ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় তদন্তে নামে গোয়েন্দা শাখা ও পলাশ থানা পুলিশ। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেফতার করে পুলিশ।

এর মধ্যে দু’জনের বিরুদ্ধে সোনারগাঁও থানায় ইজিবাইক চুরির মামলা রয়েছে। এসময় তাদের কাছ থেকে ৫টি ইজিবাইক ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

সারাবাংলা/এমও

ইজিবাইক ইজিবাইক চালক হত্যা নরসিংদী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর