Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেখ হাসিনা বাস্তবায়ন করছেন: পাটমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট
১০ আগস্ট ২০২২ ১৫:৫৫

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বঙ্গবন্ধু বাঙালি জা‌তি‌কে স্বাধীন দেশ উপহার দিয়েছেন। বঙ্গবন্ধু না থাকলে আজকে আমা‌দের‌ পাকিস্তানের গোলাম হয়ে থাকতে হ‌তো। পাকিস্তান আমলে আমাদের কোনো উন্নয়ন ছিল না। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে বুধবার (১০ আগস্ট) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ১০টি স্থানে আলাদাভাবে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

বিজ্ঞাপন

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট একসময় যে অপকর্ম করেছে, দুর্নীতি করেছে, লুটপাট করেছে, সন্ত্রাসের রাজত্ব- গডফাদারদের রাজত্ব কায়েম করেছে, বাংলা‌দে‌শের জনগণ তা ভুলে যায়নি। বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান দিয়েছেন স্বাধীনতা আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সর্বশ্রেষ্ঠ উপহার দিয়েছেন পদ্মা সেতু। তিনি বেঁচে থাকলে দেশের উন্নয়ন হবে। আগামী নির্বাচনে বিএন‌পি-জামায়াত জোট নানা কথা বলবে। আমরা বলব উন্নয়ন দেখে ভোট দেবেন। কাজ দেখে ভোট দেবেন। কারও কথায় বিচলিত হবেন না।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, বিএন‌পি-জামায়াত জোট বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি থামিয়ে দিতে চায়। আজ বাংলাদেশের মানুষের জন্য আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য দেশকে ধাপে ধাপে এমন এক জায়গায় নিয়ে গেছেন যা বিশ্বের মানুষের কাছে এক উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। বাংলাদেশ আজ বিশ্বে প্রতিষ্ঠিত, যার সব কিছু সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তিনি জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে সব সময় কাজ করে যাচ্ছেন।

বিজ্ঞাপন

রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ নাঈম ভুঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ‌কামরুল হাসান তুহিন, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাত্তার চৌধুরী, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলী আকবর, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ফারুক হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য আবুল কালাম ভুঁইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আল আমিন, গোলাকান্দাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তপন কুমার ঘোষ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, গোলাকান্দাইল ইউনিয়ন ম‌হিলালীগের সভাপতি রেখা বেগম, সাধারণ সম্পাদক মাসুদা বেগমসহ অনেকে।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর