Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুবর্ণচরে অর্ধশতাধিক দোকান উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ আগস্ট ২০২২ ২১:৫৩

নোয়াখালী: জেলার সুবর্ণচরে সরকারি জায়গায় অবৈধভাবে দোকান ঘর স্থাপন করায় প্রায় অর্ধশতাধিক দোকান ঘর ও বেশ কিছু অবৈধ স্থাপনা উচ্ছেদ করে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১০ আগস্ট) সকাল থেকে উপজেলার চরবাটা ইউনিয়নের ভূঁইয়ার হাট বাজার এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, দুইজন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবাশীষ অধিকারী ও দেবব্রত দাশ। অভিযানে সহযোগীতা করে চরজব্বর থানা পুলিশ।

জানা যায়, ভূঁইয়ার হাট বাজারের উত্তর মাথায় রাস্তার পূর্বপাশে নবনির্মিত টিনের চাউনি দোকান ঘর, বাজারের বাঁধন কাউন্টার সংলগ্ন বিএডিসি সড়কের দু’পাশে নির্মিত দোকান ঘর, পাবলিক টয়লেট সংলগ্ন দোকান ঘর এবং প্রধান সড়কের পাশে মাছ বাজারের দোকনসহ প্রায় অর্ধশতাধিক দোকান ঘর ও বেশ কিছু অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

অভিযান চলাকালীন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যরা উপস্থিত ছিল। তবে ম্যাজিস্ট্রেটের নির্দেশনায় দোকানদাররা অল্প সময়ের মধ্যে তাদের মালামাল সরিয়ে নেন।

ম্যাজিস্ট্রেট দেবাশীষ অধিকারী জানান, নির্দিষ্ট একটি সময়ের মধ্যে এগুলো সরিয়ে নেওয়ার জন্য একটি নোটিশ দেওয়া হয়েছে। নোটিশকে উপেক্ষা করে তারা দখলে রাখায় জেলা প্রশাসকের নির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হয়। এখানে প্রায় ৫০টি দোকান ঘর ও বেশ কিছু অবৈধ স্থাপনা উচ্ছেদ করে এ জায়গা উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/এনএস

নোয়াখালী সুবর্ণচর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর