Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কৃষকদের ঋণ বিতরণ করল প্রিমিয়ার ব্যাংক

সারাবাংলা ডেস্ক
১১ আগস্ট ২০২২ ১৬:০০

ঢাকা: দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অর্থায়নে কৃষকদের মাঝে প্রকাশ্যে কৃষি ও পল্লি ঋণ বিতরণ করা হয়ছে। সম্প্রতি সোসিও ইকোনোমিক হেলথ এডুকেশন অর্গানাইজেশনের (সিও) পরিচালনায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ ঋণ বিতরণ করা হয়।

ঝিনাইদহ শহরের জোহান ড্রিম ভ্যালি পার্ক মিলনায়তনে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক (ডিসি) মনিরা বেগম। অনুষ্ঠানে ১০ জন কৃষককে চেক হস্তান্তরের মাধ্যমে কৃষি ঋণ প্রদান করা হয়।

এ বিষয়ে মনিরা বেগম বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র মুক্ত সমৃদ্ধ দেশ গড়তে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় দেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি কৃষি খাতকে অগ্রাধিকার দিয়ে কৃষি উৎপাদন বাড়াতে ও প্রান্তিক জনগোষ্ঠীকে উৎপাদনমুখী কাজে সম্পৃক্ত করতে দেশব্যাপী কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণে প্রিমিয়ার ব্যাংকের এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এসইভিপি ও প্রধান কর্মকর্তা, এসএমই এবং কৃষি ঋণ বিভাগ মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, ব্যাংকের গুলশান গ্লাস হাউজ শাখার ব্যবস্থাপক মো. হাসিবুল আসাদ, সিও এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. সামছুল আলম। এছাড়া ২৩৯ জন কৃষাণ-কৃষাণী উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেড


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর