Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিকটক বানাতে গিয়ে সেতু থেকে নদীতে লাফ, যুবক নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ আগস্ট ২০২২ ২১:৫১

মুন্সিগঞ্জ: টিকটক ভিডিও বানাতে গিয়ে জেলা সদরের মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে লাফিয়ে পড়ে রাসেল (১৮) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। শনিবার (১৩ আগস্ট) দুপুর ৩টার দিকে সেতুর উপর থেকে লাফ দিলে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজের সন্ধানে সন্ধ্যা পর্যন্ত নদীতে সার্ভিসের ডুবরি দলের অভিযানেও খোঁজ মেলেনি।

রাসেল বরিশাল হিজলা উপজেলার হেলাল বেপারীর ছেলে। পরিবারসহ সে সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়া বাসায় থাকতো।

পরিবার ও ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, দুপুরে অপর তিন বন্ধু সোহাগ, নাইম, হামিমের সাথে ধলেশ্বরী নদীতে গোসল করতে আসে রাসেল। মুক্তারপুর সেতুতে পৌঁছে টিকটক ভিডিও তৈরির জন্য রাসেল ও হামিম সেতুর উপর থেকে নদীতে ঝাঁপ দেয়। এ সময় হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও ডুবে যায় রাসেল। এ ঘটনায় ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার অভিযানে নামে মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিস ও ডুবরি দল।

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাকিম জানান, নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের ঘটনায় উদ্ধার অভিযান চালানো হয়। তবে টিকটক ভিডিও তৈরিকে কেন্দ্র করে তারা লাফি দিয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। সন্ধ্যা পর্যন্ত অভিযানে নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা হওয়ায় অভিযান বন্ধ ঘোষণা করা হয়েছে। যদি নিখোঁজ যুবকে না পাওয়া যায় অথবা মরদেহ ভেসে না ওঠে তবে রোববার (১৪ আগস্ট) সকালে ফের উদ্ধার অভিযান চলবে।

সারাবাংলা/পিটিএম

টিকটক যুবক নিখোঁজ


বিজ্ঞাপন
সর্বশেষ

৫০-এ ‘এমন যদি হতো’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩০

আদালতে হিরো আলমের ওপর হামলা
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৯

সম্পর্কিত খবর