Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগারগাঁওয়ে রেস্টুরেন্টের স্টোর রুমে আগুন, দগ্ধ ২

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট
১৪ আগস্ট ২০২২ ১২:৪১

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে ৬০ ফিট এলাকার একটি রেস্টুরেন্টের স্টোর রুমে আগুন লেগেছে। আগুন নেভাতে গিয়ে রেস্টুরেন্টের দুই কর্মচারী দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন মনির হোসেন (২০) ও সুজন (১৮)।

রোববার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে ‘কাঁচা লঙ্কা’ নামের রেস্টুরেন্টে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধদের সহকর্মী সবুজ প্রধান জানান, ভবনের নিচ তলায় রেস্টুরেন্ট। আর ২য় তলায় স্টোর রুম। ৩য় তলায় থাকেন তারা। সকালে স্টোর রুমে হঠাৎ আগুন লাগে। ধোয়া দেখতে পেয়ে তারা আগুন নেভানোর কাজ শুরু করেন। এসময় আগুনে ওই দুজনের হাত পুড়ে যায়। এবং প্রচণ্ড ধোয়ায় তারা অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ধোয়ায় অসুস্থ আরও একজনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তার নাম জানা যায়নি।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, মনিরের বাম হাত ও সুজনের দুই হাতে দগ্ধ হয়েছে। এছাড়া তাদের দুজনেরই শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। দুজনকেই ভর্তি রাখা হয়েছে।

মোহাম্মদপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নান জানান, খবর পেয়ে সকাল ৮টা ২৫ মিনিটে আমাদের দুইটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে আমরা যাওয়ার আগেই আগুন নিভে যায়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, শর্টসার্কিট থেকে রেস্টুরেন্টের স্টোর রুমে আগুন লেগেছিল।

সারাবাংলা/এসএসআর/আইই

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর