Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রংপুরে স্ত্রীকে হাতুড়িপেটা: পলাতক স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ আগস্ট ২০২২ ২০:২১

রংপুর: রংপুরের মিঠাপুকুরে স্ত্রীকে হাতুড়িপেটা করে হত্যাচেষ্টার মামলায় পলাতক স্বামী ফেরদৌস আল হাসান ডিপজলকে গ্রেফতার করেছে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডিপজল তার স্ত্রীর ওপর হামলার কথা স্বীকার করেছেন।

রোববার (১৪ আগস্ট) সন্ধ্যায় রংপুর নগরীর প্রধান ডাকঘর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ডিপজল মিঠাপুকুর উপজেলার বিরাহীমপুর গ্রামের মুসলিম মিয়ার ছেলে।

র‌্যাব-১৩-এর সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, মেয়ের পরিবারের অমতে গত বছর ওই মেয়েকে বিয়ে করেছিলেন ডিপজল। তবে যৌতুকের জন্য নির্যাতন করায় কয়েক মাস পর বাবার বাড়িতে চলে আসেন ভুক্তভোগী। এরপর পায়রাবন্দ কলেজের উচ্চ মাধ্যমিকে ভর্তি হন মেয়েটি।

বশির আহমেদ আরও বলেন, ‘গত ১০ আগস্ট দুপুর ১টার দিকে কলেজ শেষে বাবার বাড়ি ফিরছিল আরমিনা আক্তার। এ সময় ডিপজল পথরোধ করে আরমিনার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করতে থাকে। আরমিনা মাটিতে লুটিয়ে পড়লে ডিপজল পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে এবং পরে রংপুর মেডিকেলে ভর্তি করেন।’

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা মিঠাপুকুর থানায় মামলা করলে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার উদ্দেশে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করার কথা স্বীকার করেছেন ডিপজল। তাকে মিঠাপুকুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সারাবাংলা/এমও

গ্রেফতার পলাতক স্বামী স্ত্রীকে হাতুড়িপেটা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর