Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘গুলিবিনিময়ে’ অভিযুক্ত ধর্ষক নিহত


২৪ এপ্রিল ২০১৮ ১১:১৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়ের পর ধর্ষণে অভিযুক্ত আব্দুল হাকিম মিন্টু (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

র‌্যাব জানিয়েছে, গুলিবিনিময়ের পর ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৪ এপ্রিল) ভোরে বাঁশখালী ও কক্সবাজারের পেকুয়ার সীমান্তবর্তী টইটং এলাকায় এই গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তার ওই ছাত্রীর বাবা গত শনিবার (২১ এপ্রিল) মিন্টুর বিরুদ্ধে চট্টগ্রামের বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, আনুমানিক ১০ বছর বয়সী ওই ছাত্রীর বাড়ি বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের টেকপাড়া গ্রামে। ১৮ এপ্রিল ধানক্ষেতে ঘাস কাটতে যাবার পর তাকে ধর্ষণ করে মিন্টু। মেয়েটির চিৎকারে লোকজন জড়ো হলে সেখান থেকে পালিয়ে যায় মিন্টু।

র‌্যাব-৭-এর কর্মকর্তা লে. কমান্ডার আশিকুর রহমান সারাবাংলাকে বলেন, মামলা দায়েরের পর থেকেই র‌্যাব ধর্ষককে ধরতে অভিযান শুরু করে। মঙ্গলবার ভোরে তার অবস্থান শনাক্ত করতে পেরে টইটং এলাকায় অভিযানে যায়। এ সময় র‌্যাব সদস্যকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। ১৫ থেকে ২০ মিনিট পর ছয় সাত জন সন্ত্রাসীকে পালিয়ে যেতে দেখা যায়। পরে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, পকেটে থাকা মানিব্যাগের তথ্য যাচাই করে দেখি, সেটা মিন্টুর লাশ। তার নামে ধর্ষণের মামলাও রয়েছে। ঘটনাস্থল থেকে ১টি ওয়ান শ্যুটার গান ও ৫ রাউন্ড গুলি এবং ২টি খালি খোসা উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমএইচ/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর